সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু - আজকের শিক্ষা || ajkershiksha.com

সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু

SS iT Computer

সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু: পিরোজপুরের নাজিরপুরে সড়ক দূর্ঘনায় কাজী মশিউর রহমান রাজিব (৪০) নামের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় তাকে বহন করা অটোরিক্সা চালক রাকিবও (১৭) মারা গেছেন। নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষক মশিউর রহমান

রাজিব পিরোজপুর শহরের টাউন স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষক নেতা কাজী মুজিবুর রহমানের ছেলে এবং গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।

বুধবার (১৩ অক্টোবর) বিকেলে এ দুর্ঘটনার পর সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাজি মশিউর রহমানের মৃত্যু হয়। শিক্ষকের স্ত্রী ও পুত্র খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, ওই দিন বিকাল সাড়ে ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম (৩০) ও তার সাড়ে ৬ বছরের শিশু ছেলে কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিক্সায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নাম স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে তিনিসহ তার স্ত্রী-পুত্র এবং গাড়ি চালক গুরুতর আহত হন।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.