১১ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাতাবেন জেমস - আজকের শিক্ষা || ajkershiksha.com

১১ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাতাবেন জেমস

SS iT Computer

১১ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাতাবেন জেমস: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠান আগামী ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠান মাতাবেন ‘গুরু’ খ্যাত নগর বাউল ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে পুনর্মিলনী আয়োজন কমিটির আহবায়ক শেখ মোহাম্মদ আজহার বিষয়টি নিশ্চিত করেন।

একই দিন সন্ধ্যায় অ্যালামনাইয়ের কোষাধ্যক্ষ ও বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার এমেল হক মোল্লার সঞ্চালনায় অ্যাসোসিয়েশনের সভাপতি রামেদুল ইসলাম পল্লব, সাধারণ সম্পাদক ওমর ফারুকের উপস্থিতে পুনর্মিলনী আয়োজক উপকমিটি গঠন করা হয়।

কমিটিতে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ আজহারকে আহবায়ক ও আবুল বাশারকে সদস্য সচিব করে এ কমিটি করা হয়। এ ছাড়া কমিটিতে ১০ জনকে সদস্য করা হয়েছে। আগামী ৭ জানুয়ারি থেকে পুনর্মিলনী অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হবে।

২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারী ‘উচ্ছ্বাসে উল্লাসে, নতুন আলোর উদ্ভাসে’ শ্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র উদ্যোগে প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.