হিন্দিতে আসছে ‘মানি হাইস্ট’ - আজকের শিক্ষা || ajkershiksha.com

হিন্দিতে আসছে ‘মানি হাইস্ট’

SS iT Computer

হিন্দিতে আসছে ‘মানি হাইস্ট’: নেটফ্লিক্সের ওয়েবসিরিজ মানি হাইস্ট জনপ্রিয়তার শিখরে আছে অনেক দিন ধরে। এবার আব্বাস মাস্তানের পরিচালনায় মানি হাইস্ট হতে চলেছে হিন্দিতে। এই সিরিজের সবচেয়ে আকর্ষণীয় চরিত্র হলেন প্রফেসর। তাই জল্পনা চলছে এই চরিত্রে কাকে দেখা যাবে।

অনেকেই মনে করেছিলেন, এই চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। কিন্তু জানা যাচ্ছে, আব্বাস মাস্তানের পরিচালিত ছবিতে দেখা যাবে অভিনেতা অর্জুন রামপালকে। এই ছবিটির নাম দেওয়া হয়েছে থ্রি মাংকিজ। পরিচালকের এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, “প্রফেসরের চরিত্রে অর্জুন রামপালকেই ভাবা হচ্ছে। ডাকাতদের চরিত্রে মুস্তাফা সহ আরও কয়েকজনকে ভাবা হচ্ছে। প্রফেসরের পাশাপাশি তিনজন ডাকাতদেরও নানারকম চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা দেখানো হবে।”

সেই সূত্র আরও বলছে, “আন্তর্জাতির মানের থ্রিলারকে নতুন করে এর আগেও পরিচালনা করেছেন আব্বাস মাস্তান। থ্রি মাংকিজ-এও নিজেদের ফ্লেভার রেখেছেন পরিচালক।” জানা যাচ্ছে, এই ছবির শ্যুটিং মুম্বাই থেকে শুরু করে আরও বিভিন্ন লোকেশনে হবে। আগামী মাসেই নাকি শুরু হচ্ছে এই ছবির শ্যুটিং। ২০২২ এ ছবি মুক্তি পাবে। এই ছবিতে রয়েছে আরও একটি চমক। আব্বাস মাস্তান প্রথম এই ছবিতে তার ছেলেকে লঞ্চ করবেন।

প্রসঙ্গত, নেটফ্লিক্সের স্প্যানিশ ওয়েব সিরিজ মানি হাইস্ট দর্শকদের কাছে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। গত সেপ্টেম্বর মাসে মুক্তি পেয়েছে ‘মানি হাইস্ট সিজন ৫’-এর প্রথম অংশ। দ্বিতীয় অংশ মুক্তি পাবে ডিসেম্বরে।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.