সৌরভ গাঙ্গুলির মন্তব্যে ক্ষুদ্ধ শাহরুখভক্তরা - আজকের শিক্ষা || ajkershiksha.com

সৌরভ গাঙ্গুলির মন্তব্যে ক্ষুদ্ধ শাহরুখভক্তরা

SS iT Computer

সৌরভ গাঙ্গুলির মন্তব্যে ক্ষুদ্ধ শাহরুখভক্তরা: নিজের জীবনের উপর ভিত্তি করে বায়োপিক বানাতে অনুমতি দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। সেই সিনেমায় সৌরভ গাঙ্গুলির চরিত্রে কে অভিনয় করবে তা নিয়ে নানা তথ্য জানা গিয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এবার নিজের মতামত প্রকাশ্যে জানিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি নিজে।

বর্তমানে দাদাগিরি সিজেন ৯ এর সঞ্চালনায় রয়েছেন সৌরভ। দাদাগিরিতে প্রতিযোগীদের সাথে নানা ধরণের আলোচনা চলতে থাকে। এবার একটি এপিসোডে এক প্রতিযোগীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে সরাসরি সৌরভ জানিয়ে দেন তিনি তার নিজের বায়োপিকে শাহরুখ খানকে চান না। সৌরভকে প্রশ্ন করা হয়েছে, ‘সৌরভ গাঙ্গুলির বায়োপিকে সৌরভের চরিত্রে কে অভিনয় করছেন?’ যার উত্তরে তিনি জানিয়েছেন, ‘দেখতে হবে ভ্যালু কার মধ্যে আছে! শাহরুখ খান করতে চাইলে বারণ করে দেব। হৃত্বিক করতে চাইলে বলব বডিটা এখনও গাঙ্গুলির মতো হয়নি। তাহলে করবে রণবীর কাপুর হয়তো’। অর্থাৎ শাহরুখ বা হৃত্বিক যে বাদ পড়েছে সেটা বোঝাই যাচ্ছে। রণবীর কাপুরকেই প্রথমে নিজের বায়োপিকে দেখতে চান দাদা।

প্রসঙ্গত দাদাগিরির একটি এপিসোডে এক প্রতিযোগীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে সরাসরি সৌরভ জানিয়ে দেন তিনি তার নিজের বায়োপিকে শাহরুখ খানকে চান না। তার চরিত্রে শাহরুখ খান অভিনয় করতে পারবেন না, এমনটাই মনে করেন কলকাতার মহারাজ। তাই শাহরুখ তার চরিত্রে অভিনয় করতে চাইলে তিনি বারণ করে দেবেন। বলাই বাহুল্য তার এই মন্তব্যে বেজায় চটেছেন শাহরুখ খানের অনুগামীরা।

তবে কিছুদিন আগে স্বয়ং রণবীর জানিয়েছিলেন তার সৌরভ গাঙ্গুলির চরিত্রে অভিনয় করার কোনো আগ্রহ নেই। ফলে সৌরভের বায়োপিক নিয়ে এখনো পর্যন্ত কোনো নিশ্চয়তা জানা যাচ্ছে না।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.