ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট - আজকের শিক্ষা || ajkershiksha.com

ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট

SS iT Computer

ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট: ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম চলছে। এসব শিক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। একই সঙ্গে এসব শ্রেণির ইংরেজি ভার্সনের শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্টও প্রকাশ করা হয়েছে। রোববার অধিদপ্তরের ওয়েবসাইটে অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়।

গতবছরও অর্থাৎ ২০২১ শিক্ষাবর্ষের ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম চলেছিলো। এ বছর আবারও সশরীরে পাঠদান বন্ধ হওয়ায় ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট শুরু হয়। মঙ্গলবার থেকে স্কুল ও কলেজে সশরীরে ক্লাস শুরু হয়েছে। কিন্তু মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে জারি করা নির্দেশনায় বলা হয়েছে, শিক্ষার্থীদের বিতরণ কার্যক্রম অ্যাসাইনমেন্ট কার্যক্রম চলবে।

সে পরিপ্রেক্ষিতে ষষ্ঠ থেকে দশম শ্রেণির শিক্ষার্থীর চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে।

অ্যাসাইনমেন্ট পাঠানোর নির্দেশনায় অধিদপ্তর বলছে, অ্যাসাইনমেন্ট শিক্ষার্থীদের বিতরণ ও গ্রহণের ক্ষেত্রে স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধিনিষেধ যথাযথভাবে পালন করা হবে। মূল্যায়ন নির্দেশনা অনুযায়ী অ্যাসাইনমেন্ট মূল্যায়ন করতে শিক্ষকদের বলা হয়েছে।

Loader Loading...
EAD Logo Taking too long?
Reload Reload document
| Open Open in new tab

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.