শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের লাশ উদ্ধার - আজকের শিক্ষা || ajkershiksha.com

শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের লাশ উদ্ধার

SS iT Computer

শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের লাশ উদ্ধার: চাঁদপুর শহরের আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে বিদ্যালয় ভবনের তৃতীয় তলার একটি কক্ষ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। তার নাম মো. রফিকুল ইসলাম। তিনি ২০২০ সালের ১ জানুয়ারি এ বিদ্যালয়ে যোগ দেন। রফিকুল ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া ইউনিয়নের বাসিন্দা এবং দুই মেয়ের বাবা। পুলিশ ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট ও বিষের বোতল উদ্ধার করেছে।

শিক্ষক নার্গিস আক্তার জানান, সকালে তিনি (রফিকুল) বিদ্যালয়ে আসেন। সহকারী শিক্ষক আলমের সঙ্গে প্রাতিষ্ঠানিক কাজ করেন। একপর্যায়ে জমি বিষয়ে কেউ একজন তার সঙ্গে কথা বলতে আসবে বলে আলম স্যারকে বিদায় দেন। দুপুরের পর পরিবারের লোকজন তাকে মোবাইলে না পেয়ে অনেকের সঙ্গে যোগাযোগ করেন। পরে বিদ্যালয়ে এসে তাকে মেঝেতে পরে থাকতে দেখেন। তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আসিফ মহিউদ্দিন জানান, তার শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল জানান, চিরকুটে অন্য এক বিদ্যালয়ের এক শিক্ষিকা তার স্থানে আসার চেষ্টা করছেন এবং বিষয়টি তাকে পীড়া দিচ্ছে-এমনটি ইঙ্গিত দিয়েছেন।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.