শেখ হেলাল উদ্দীন কলেজের গভর্নিং বডির সদস্যের মৃত্যু - আজকের শিক্ষা || ajkershiksha.com

শেখ হেলাল উদ্দীন কলেজের গভর্নিং বডির সদস্যের মৃত্যু

SS iT Computer

শেখ হেলাল উদ্দীন কলেজের গভর্নিং বডির সদস্যের মৃত্যু: বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলাধীন শেখ হেলাল উদ্দীন কলেজ গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য স ম আব্দুর রব আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শিক্ষানুরাগী স ম আব্দুর রব দীর্ঘ দিন বর্ণ ছায়রাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। অবসর জীবনে তিনি একযুগ ধরে শেখ হেলাল উদ্দীন কলেজের গভনিং বডির সদস্য হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেন। কলেজ গভর্ণিং বডির সদস্য ছাড়াও তিনি এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত ছিলেন।

 

রোববার বিকেলে তাঁর প্রাণপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠান বর্ণি-ছায়রাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাস বলেন, তাঁর মৃত্যুতে আমরা একজন সাদা মনের মানুষকে হারালাম। তাঁর সময়ানুবর্তিতা ও আলাপচারিতা আমাদের সবর্দা মুগ্ধ করতো। মৃত্যুকালে তিনি এক পুত্র ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

স ম আব্দুর রবের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, গভর্নিং বডির সদস্য গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. গিয়াস উদ্দিন গাজী, মোঃ ফারুকুল ইসলাম, অ্যাডভোকেট নব কুমার চক্রবর্তী, মনজিলা বেগম, মো. হাফিজুর রহমান, শিক্ষক প্রতিনিধি অপূর্ব লাল সাহা, শেখ শামীম ইসলাম, বীনা রানী মন্ডলসহ অনেকে।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.