রাঙ্গামাটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকা প্রকাশ - আজকের শিক্ষা || ajkershiksha.com

রাঙ্গামাটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকা প্রকাশ

SS iT Computer

রাঙ্গামাটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকা প্রকাশ

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১২০-২১ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ১১ জানুয়ারি কোটাসহ সাধারণ এই মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি হতে হবে।

জানা যায়, ‘A’, ‘B’ এবং ‘C’ ইউনিটের সাধারণ মেধা তালিকা ও কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১১ জানুয়ারি সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ে স্থায়ী ক্যাম্পাসে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাক্ষাৎকারের সময় সাধারণ মেধা তালিকা ও কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের গুচ্ছ ভর্তি পরীক্ষার কক্ষ প্রত্যবেক্ষক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল সনদ, গ্রেডশীট/মার্কশীট, প্রশংসাপত্র এবং কোটার স্বপক্ষে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রত্যয়ন পত্রসহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হল। প্রয়োজনীয় কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হলে ভর্তির অযোগ্য বলে গণ্য  করা হবে বলে এতে উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তীতে অপেক্ষমান তালিকা প্রকাশ করা হবে। তাছাড়া ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই (www.rmstu.edu.bd) ঠিকানায় পাওয়া যাবে।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.