মৎস্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা স্থগিত - আজকের শিক্ষা || ajkershiksha.com

মৎস্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা স্থগিত

SS iT Computer

মৎস্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা স্থগিত: করোনার প্রভাব বেড়ে যাওয়া সরকার স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধের ঘোষণা দিয়েছে। ফলে বিভিন্ন নিয়োগ পরীক্ষাও স্থগিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় এবার মৎস্য অধিদফতরের আওতায় বাস্তবায়নাধীন ‘ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা’ শীর্ষক প্রকল্পের ‘ক্ষেত্র সহকারী’ পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের পরিচালক মো. জিয়া হায়দার চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামী শুক্রবার (২৮ জানুয়ারি) বিকাল ৩ টায় অনুষ্ঠিতব্য লিখিত নিয়োগ পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হলো। স্থগিত পরীক্ষার সংশোধিত তারিখ ও সময় সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে অবহিত করা হবে।’

এর আগে, দেশে করোনা পরিস্থিতির অবনতির কারণে আজ শুক্রবার আগামী ১৪ দিনের জন্য স্কুল-কলেজ এবং সমমনা শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধের ঘোষণা দেয় সরকার। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এদিন এ সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হয়েছে। এরপর পরেই বিশ্ববিদ্যালয়গুলো পক্ষ থেকে নিজেদের মত করে সিদ্ধান্ত জানানো হচ্ছে।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.