মাইক্রোবাসের চাপায় ট্রাফিক পুলিশ নিহত, আটক ১ - আজকের শিক্ষা || ajkershiksha.com

মাইক্রোবাসের চাপায় ট্রাফিক পুলিশ নিহত, আটক ১

SS iT Computer

রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রধান ফটকের সামনে মাইক্রোবাসের চাপায় পুলিশের এক ট্রাফিক কনস্টেবল নিহত হয়েছেন। রোববার (১ আগস্ট) সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. হেলাল উদ্দিন (৫৫) মিরপুর পুলিশ ব্যারাকে থাকতেন। তাঁর বাড়ি গাজীপুরের কালিয়াকৈর থানায়।

 

তেজগাঁও ট্রাফিক বিভাগের উপপুলিশ কমিশনার মো. শাহেদ আল মাসুদ বলেন, ‘সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে দায়িত্ব পালনের সময় হাসপাতালের ভেতর থেকে গাড়ি বের করার জন্য সিগন্যাল দেন হেলাল। সেই সিগন্যাল অমান্য করে
গাবতলীর দিক থেকে আসা একটি মাইক্রোবাস পেছন থেকে দ্রুতগতিতে হেলালকে চাপা দেয়। পরে মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১৯৭৮০১) শনাক্ত করে জব্দ ও জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা অ্যাকাডেমি (নায়েম) থেকে গাড়িটির মালিককে আটক করা হয়েছে।’

শেরেবাংলানগর থানার ওসি জানে আলম মুন্সি বলেন, মাইক্রোবাসটির মালিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটক শামীম জানান, তাঁর মাইক্রোবাসটি ভাড়া দেওয়া আছে। শনিবার একটি ট্রিপে নওগাঁয় পাঠানো হয়েছিল। পরে ওই দিন রাতেই চালক মাইক্রোবাস নিয়ে নওগাঁ থেকে রওনা দিয়েছিলেন।

দুর্ঘটনায় গুরুতর আহত হেলাল উদ্দিনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.