প্রক্টরের কাছে মারধরের বিচার চেয়ে ঢাবি ছাত্রের আবেদন - আজকের শিক্ষা || ajkershiksha.com

প্রক্টরের কাছে মারধরের বিচার চেয়ে ঢাবি ছাত্রের আবেদন

SS iT Computer

প্রক্টরের কাছে মারধরের বিচার চেয়ে ঢাবি ছাত্রের আবেদন: ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ সেশনের তৃতীয় বর্ষের ছাত্র আল মোহাইমিনুল খান ছিনতাই এবং মারধরের অভিযোগে বিচার চেয়ে ঢাবি প্রক্টরের কাছে আবেদন করেছেন।

এ বিষয়ক আবেদনপত্রে তিনি উল্লেখ করেন, গত ২৭ ডিসেম্বর সন্ধ্যায় তিনি এবং প্রিন্টিং এন্ড পাবলিকেশন ডিপার্টমেন্টের ২০১৭-১৮ সেশনে অধ্যয়নরত তার বন্ধু এস এম মঞ্জুর মোর্শেদ সোহরাওয়ার্দী উদ্যানের মধ্য দিয়ে বাংলা একাডেমি যাচ্ছিলেন। যাওয়ার পথে ৫/৬ জন দুর্বৃত্ত ছিনতাই করার উদ্দেশ্যে তিনি এবং তার বন্ধুর ওপর হামলা চালায়। ছিনতাইকারীরা

এ সময় তার কাছে মূল্যবান মোবাইল ফোন এবং টাকা পয়সা ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। আল মোহাইমিনুল ছিনতাইকারীদের বাধা দিলে তারা দল বেঁধে তাকে উপর্যুপরি মারধর করে রক্তাক্ত ফেলে যায়।

তিনি আরো বলেন, অজ্ঞাতনামা ৫/৬ জনের মধ্যে একজন নিজেকে ইতিহাস বিভাগের ২০১৭-১৮ সেশনের দাবি করায়, তিনি নিশ্চিত হয়েছেন হামলাকারী ছিলেন সজীব খন্দকার।

সেখানে চাইনিজ ল্যাঙ্গুয়েজ এন্ড কালচারের আরেক ছাত্র নূর নিশাত সম্পর্কেও নিশ্চিত হয়েছেন এবং তারা টিএসসিতে এসেও তাদের হুমকি দিয়েছেন বলে জানান তিনি।

ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি বলেন, ‘আমি আমার জীবনের নিরাপত্তার অভাববোধ করছি। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার চাই।’

এ ব্যাপারে সজীব খন্দকারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া গেছে।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.