জগন্নাথ হল শিক্ষার্থীকে মারধরের অভিযোগ - আজকের শিক্ষা || ajkershiksha.com

জগন্নাথ হল শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

SS iT Computer

জগন্নাথ হল শিক্ষার্থীকে মারধরের অভিযোগ: ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের এক শিক্ষার্থীকে চড়-থাপ্পড় ও ‘দুর্ব্যবহার’ করে বৈধ সিট থেকে নামিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

রোবাবর (২৬ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী সাগর সরকার হল ছাত্রলীগের নেতা সত্যজিৎ দেবনাথের বিরুদ্ধে এই অভিযোগ এনে হল প্রশাসনকে লিখিত দিয়েছেন। হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মিহির লাল সাহা বলেন, ‘আমরা ঘটনা জেনেছি এবং লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে আমরা প্রশাসনিক ব্যবস্থা নেব।’ সত্যজিৎ দেবনাথ বিশ্ববিদ্যালয়ের ভূ-তত্ত্ব বিভাগের ২০১৩-১৪ বর্ষের শিক্ষার্থী। তিনি জগন্নাথ হল ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। তিনি অভিযোগ অস্বীকার করেছেন।

সাগর সরকার অভিযোগে বলেন, ‘রবিবার দুপুর আড়াইটার দিকে জগন্নাথ হল ছাত্রলীগের নেতা সত্যজিৎ দেবনাথ কয়েকজনকে সঙ্গে নিয়ে ১০১১ নম্বর রুমে গিয়ে আমাকে শারীরিকভাবে আক্রমণ করেন। ২৯ ডিসেম্বর আমার ফাইনাল পরীক্ষা। দুপুরে খাওয়াদাওয়া করে রুমে বিশ্রাম নিচ্ছিলাম, সেই মুহূর্তে সত্যজিৎ রুমে ঢুকে আমাকে অকথ্য ভাষায় গালাগাল ও মারধর করেন।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.