ছাত্রীদের বিদায় অনুষ্ঠানে বক্তব্যের সময় লুটিয়ে পড়লেন শিক্ষক - আজকের শিক্ষা || ajkershiksha.com

ছাত্রীদের বিদায় অনুষ্ঠানে বক্তব্যের সময় লুটিয়ে পড়লেন শিক্ষক

SS iT Computer

ছাত্রীদের বিদায় অনুষ্ঠানে বক্তব্যের সময় লুটিয়ে পড়লেন শিক্ষক: বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন শিক্ষক। বক্তব্য শুরুর কিছুক্ষণের মধ্যেই আবেগাপ্লুত হয়ে উঠেন তিনি। হঠাৎ করেই তাঁর কথা বন্ধ হয়ে যায় এবং মুহুর্তের মধ্যে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় কান্নায় ভেঙ্গে পড়ে ছাত্রীরাও।

পরিচর্যার কিছু সময় পর তার জ্ঞান ফিরে এবং স্বাভাবিক হন। আকস্মিক এ ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েন অনুষ্ঠানে আগতরা। এ ঘটনায় কয়েক মিনিটের জন্য অনুষ্ঠান বন্ধ থাকে।
বুধবার দুপুরে ময়মনসিংহের ভালুকায় গোয়ারী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অসুস্থ হয়ে পড়া ওই শিক্ষকের নাম বনি সদর রাসেল। অনুষ্ঠানে বিদায়ী ছাত্রীদের বক্তব্যেও ছিল কান্নার সুর।

এদিন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিতে বিদ্যালয় চত্বরে আয়োজন করা হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিরুনীয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইদুল ইসলাম, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রফিকুল ইসলাম রফিক, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুলতান আহম্মেদ, সহকারী শিক্ষক সাজেদা আক্তার খানমসহ বর্তমান ও বিদায়ী ছাত্রীরা।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা ছাড়াও শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে এসএসসি পরীক্ষার্থীদের হাতে প্রবেশপত্র ছাড়াও পরীক্ষার বিভিন্ন উপকরণ তুলে দেওয়া হয়। পরে সকলের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.