গোসলে দেরি হওয়ায় ছয় শিশু শিক্ষার্থীকে পেটালেন সুপার - আজকের শিক্ষা || ajkershiksha.com

গোসলে দেরি হওয়ায় ছয় শিশু শিক্ষার্থীকে পেটালেন সুপার

SS iT Computer

গোসলে দেরি হওয়ায় ছয় শিশু শিক্ষার্থীকে পেটালেন সুপার: গোসেলে দেরি হওয়ায় ছয় জন শিশু শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে সাতক্ষীরা শহরের লস্করপাড়া পদ্মাপুকুর মাদরাসার সুপার আবু বকর সিদ্দীকর বিরুদ্ধে। সুপারের হাতে মার খেয়ে আহত হয়েছে ছয়জন ছাত্র। এ ঘটনার পর তারা ওই মাদরাসায় আর পড়তে বা থাকতে চায় না। অভিভাবকের সঙ্গে তারা বাড়ি ফিরে যেতে চাচ্ছেন।

এদিকে গত বৃহস্পতিবার মারধরের ঘটনার পর থেকে অভিযুক্ত মাদরাসা সুপার আবু বকর সিদ্দীক পলাতক আছেন।

আহত ছয় শিশুর মধ্যে যমজ দুই ভাই আবুল কালাম (৭) ও আব্দুস সালামের (৭) নাম পাওয়া গেছে। তারা আশাশুনির বল্লভপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। আহত অন্যদের বাড়ি সাতক্ষীরা শহরের কাছাকাছি।

এ দুই শিশুর বাবা মো.রুহুল আমিন অভিযোগ আজকের শিক্ষাডটকমকে বলেন, ‘আমার দুটি ছেলে এখানে আরবিতে পড়াশোনা করে। বৃহস্পতিবার দুপুরে মাদরাসা সুপার আবু বকর সিদ্দীক তাদের মারধর করেন। তারা গোসল করে ফিরতে পাঁচ মিনিট দেরি করেছিল। পিটুনি খাওয়ার পর শিশুগুলো তাদের পরিবারের কাছে খবর পাঠায়। আর শুক্রবার একদল অভিভাবক চলে আসেন মাদরাসায়। তারা এর প্রতিবাদ করেন এবং তাদের ছেলেকে এখানে আর পড়াবেন না বলে জানিয়ে দেন।

অভিযু্ত মাদরাসা সুপার আবু বকর সিদ্দীক গা ঢাকা দেওয়ায় এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

তবে, মাদরাসা পরিচালনা পরিষদের সদস্য আবু সিদ্দীক আজকের শিক্ষাডটকমকে বলেন, একটু ঝামেলা হয়েছে। অভিভাবকরা শিশুদের ছাড়পত্র নিতে এসেছেন।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.