করোনা আক্রান্ত চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ৫২ ছাত্রী - আজকের শিক্ষা || ajkershiksha.com

করোনা আক্রান্ত চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ৫২ ছাত্রী

SS iT Computer

করোনা আক্রান্ত চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ৫২ ছাত্রী: দুই ডোজ টিকা নিয়েও চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ৫২ ছাত্রী করোনা আক্রান্ত হয়েছেন। তারা নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীনিবাসে আইসোলেশনে চিকিৎসাধীন। বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুরের সিভিল সার্জন শাহাদাত হোসেন।

সিভিল সার্জন শাহাদাত হোসেন বলেন, গত দু’দিনে নার্সিং ইনস্টিটিউটের ১৮৬ জন শিক্ষার্থীর নমুনা পরীক্ষা করে ৫২ জনের রিপোর্ট পজিটিভ আসে। তারা আইসোলেশনে আছেন। আমি নিজে গিয়ে তাদের দেখে এসেছি। তাদের সবার জন্য ওষুধ দেওয়া হয়েছে। পাশাপাশি পুষ্টিকর খাবারের ব্যবস্থা করা হয়েছে।

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ সেলিনা আক্তার বলেন, শিক্ষার্থীরা ব্যবহারিক ক্লাস করেন। এ কারণে হাসপাতালের ওয়ার্ডে এবং টিকাদান কার্যক্রমেও দায়িত্ব পালন করেছেন। সবারই দুই ডোজ করে টিকা দেওয়া আছে। এর পরও করোনা আক্রান্ত হয়েছেন তারা।

সেলিনা আক্তার জানান, প্রথম দু’দিনে ১০ জন করে ২০ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের পজিটিভ আসে। এরপর সব শিক্ষার্থীর নমুনা পরীক্ষা করা হয়। এতে ৫২ জনের রিপোর্ট পজিটিভ আসে। তিনি বলেন, আমরা টাকা দিয়ে কিছু ফল এনেছি। সব ওষুধ হাসপাতালে না থাকায় কিছু ওষুধও কিনেছি।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.