ঐশ্বরিয়াকে কখনও চুমু খাননি অভিষেক - আজকের শিক্ষা || ajkershiksha.com

ঐশ্বরিয়াকে কখনও চুমু খাননি অভিষেক

SS iT Computer

ঐশ্বরিয়াকে কখনও চুমু খাননি অভিষেক: এক কালের বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া আজ বচ্চন পরিবারের বধূ। অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহ বন্ধনে বাধা পড়েছেন ঐশ্বরিয়া। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির মধ্যে রয়েছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া বচ্চন। বলিউডের সেলেব দম্পতিদের মধ্যে বেশ জনপ্রিয় এই জুটি। এখনও পর্যন্ত ৮ টি সিনেমায় একসঙ্গে জুঁটি বাঁধতে দেখা গেছে এই জুটিকে। ২০১০ সালে শেষবারের মতো রাবণ ছবিতে জুটি বাধতে দেখা গিয়েছিল এই তারকাদের।

নয় নয় করে অভিষেকের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বরিয়া। অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বরিয়া। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন এই বচ্চন পরিবার সম্প্রতি অভিষেক ঐশ্বরিয়া বচ্চনকে ঘিরে একের পর এক গুজব ছড়ায়। মাঝে রটেছিল তাদের বিবাহ বিচ্ছেদের খবরও। আবার এও শোনা গিয়েছিল দ্বিতীবার সন্তানের বাবা-মা হতে চলেছেন অভিষেক-ঐশ্বর্যর। যদিও কোনও খবরেই কোনও সিলমোহর লাগাননি। তাই গুজব হিসেবেই আরব সাগরের হাওয়ায় মিশে গিয়েছে খবরগুলো।

২০০৭ সালে বচ্চন পরিবারের বউ হয়ে আসেন ঐশ্বরিয়া। এর পর দীর্ঘ ১৪ বছর ধরে একত্রে দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজনে। সম্পর্কে স্বামী স্ত্রী হলেও ক্যামেরার সামনে বা অনস্ক্রিনে একে অপরকে চুমু খাননি কেউই। বলিউডের অনেক ছবিতেই নায়ক নায়িকাদের চুম্বনের দৃশ্যে মত্ত হতে দেখা গেছে। সেখানে এখনও রুপালি পর্দায় সেভাবে ঘনিষ্ঠ হতে দেখা যায়নি অভিষেক-ঐশ্বরিয়া জুটিকে। এমনটা নয় যে দুজনে ছবি করেননি। গুরু, রাবণ, কুছ না কহো ইত্যাদি ছবিতে দুজনে একত্রেই কাজ করেছেন। তবে অঙ্কস্ক্রিন চুম্বনের দৃশ্যে দেখা যায়নি বাস্তব জীবনের এই সেলেব্রিটি দম্পতিকে। কয়েক বছর আগে এই ব্যাপারে প্রশ্ন করা হয়েছিল দম্পতিকে। যার উত্তর দিয়েছিলেন ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া বলেছিলেন, ‘হ্যাঁ এটা ঠিক যে আমদের ক্যামেরার সামনে চুমু খেতে দেখা যায়নি’। এরপর অভিষেককের দিকে ঐশ্বর্য কিছুটা ঝুঁকে যান তখনই অভিষেক তাকে গালে চুমু খায়। এরপর অবশ্য অভিষেক নিজের মতামত জানিয়েছিলেন এই বিষয়ে।

অভিষেক বলেন, ‘ভারতে বাইরের দেশের মত ঘনিষ্ঠ দৃশ্য খুব একটা গ্রহণযোগ্য নয়। হলিউডের ছবিতে একেঅপরের প্রতি ভালোবাসা বোঝাতে চুমুর দৃশ্য দেখানো হয়। কিন্তু সেটা বলিউডে হলেই মুশকিল। কারণ অনস্ক্রিন চুমু খেলেই সেই অভিনেতা ও অভিনেত্রীকে নিয়ে নানান জল্পনার সূত্রপাত হতে শুরু হয় ভারতীয় বিনোদন জগতে।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.