এই মুহূর্তে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করার কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী - আজকের শিক্ষা || ajkershiksha.com

এই মুহূর্তে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করার কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী

SS iT Computer

এই মুহূর্তে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করার কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী নতুন বছরের শুরু থেকেই দেশে করোনা বাড়ছে। তবে, এই মুহূর্তে সরকার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করার কথা ভাবছে না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি৷

রোববার সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে (পিএটিসি) সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি। এদিন দুপুরের আগে পিএটিসিতে প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন মন্ত্রী।

শিক্ষামন্ত্রী বলেন, আমাদের টিকাদান কর্মসূচি জোরদারভাবে চলছে। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হলে সেই কর্মসূচিতে ভাটা পড়ার একটা আশঙ্কা রয়েছে। আমরা পর্যালোচনা করছি, গভীরভাবে পর্যবেক্ষণ করছি। আমরা কোনও শিক্ষা প্রতিষ্ঠানে এখনও সংক্রমণের খবর পাইনি।

শিক্ষামন্ত্রী আরও বলেন, স্বাস্থ্য অধিদপ্তরও এ ব্যাপারে নজর রাখছে। করোনা বিষয়ক কারিগরি পরামর্শক কমিটি রয়েছে, তাদের সঙ্গেও নিয়মিত যোগাযোগে আছি। এখনও ভাবছি না শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করার কথা। কারণ যতদূর সম্ভব জীবন স্বাভাবিক রেখে, স্বাস্থ্যবিধি ভালোভাবে মেনে করোনা মোকাবেলা করতে হবে। অতএব আমরা এই মুহূর্তে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না। তবে যদি বড় প্রয়োজন দেখা দেয়ই, তখন আমরা সিদ্ধান্ত নেবো।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.