এইচএসসি পরীক্ষা যেন বন্ধ করে না দিতে হয় : ওমিক্রন বিষয়ে শিক্ষামন্ত্রী - আজকের শিক্ষা || ajkershiksha.com

এইচএসসি পরীক্ষা যেন বন্ধ করে না দিতে হয় : ওমিক্রন বিষয়ে শিক্ষামন্ত্রী

SS iT Computer

এইচএসসি পরীক্ষা যেন বন্ধ করে না দিতে হয় : ওমিক্রন বিষয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, করোনার নতুন ধরন অতি সংক্রামক। এ নিয়ে আতঙ্ক ছড়াচ্ছে। তবে আমাদের সাবধান হতে হবে। এইচএসসি পরীক্ষা বন্ধ করে দিতে হয়- এমন অবস্থা যেন না হয়। পরীক্ষার্থীদের স্বার্থে সবাইকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দৈনিক চাঁদপুর প্রতিদিনের এক যুগে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শিক্ষামন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে লেখক সুহৃদ সম্মাননা, কভিড-১৯ মোকাবিলায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা দেওয়া হয়।

শিক্ষামন্ত্রী বলেন, এখন অধিকাংশের মুখেই মাস্ক দেখা যায় না। এই ঢিলেমিকে বিদায় করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য অসাধ্যকে সাধন করেছেন। এখন আমাদের অবহেলার কারণে সেটি যেন ম্লান না হয়।

চাঁদপুর পেস ক্লাবের সভাপতি ও পত্রিকাটির সম্পাদক-প্রকাশক ইকবাল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ভূমি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মাকছুদুর রহমান পাটোয়ারী, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, স্বাধীনতা পদকপ্রাপ্ত ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী প্রমুখ।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.