এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট - আজকের শিক্ষা || ajkershiksha.com

এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট

SS iT Computer

এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট: ২০২২ খ্রিষ্টাব্দের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম ফের শুরু হয়েছে। এ শিক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। আগামী ২ ফেব্রুয়ারি থেকে এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে। সোমবার এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়।

করোনা মহামারির থাবায় দেড় বছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সশরীরে শ্রেণি কার্যক্রম বন্ধ ছিল। সে সময় ২০২২ খ্রিষ্টাব্দের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হয়। গত সেপ্টেম্বর মাসে সীমিত পরিসরে শিক্ষা প্রতিষ্ঠানে শ্রেণি কার্যক্রম শুরু হয়। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সরকার আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। তাই, ফের এ কার্যক্রম শুরু হয়েছে।

অধিদপ্তর জানিয়েছে, ২ ফেব্রুয়ারি থেকে এইচএসসি পরীক্ষার্থীদের দশম সপ্তাহের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হচ্ছে।

দশম সপ্তাহে এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ইংরেজি, পদার্থবিজ্ঞান, পৌরনীতি ও সুশাসন, অর্থনীতি, যুক্তিবিদ্যা, হিসাববিজ্ঞান, খাদ্য ও পুষ্টি, প্রকৌশল অংকন ও ওয়ার্কশপ প্র্যাকটিস বিষয়ের অ্যাসাইনমেন্ট মূল্যায়ন রুব্রিক্সসহ প্রকাশ করা হয়েছে।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.