আরিয়ান জেলে থাকতে যেমন কেটেছে বাবা শাহরুখের প্রতিটি দিন - আজকের শিক্ষা || ajkershiksha.com

আরিয়ান জেলে থাকতে যেমন কেটেছে বাবা শাহরুখের প্রতিটি দিন

SS iT Computer

আরিয়ান জেলে থাকতে যেমন কেটেছে বাবা শাহরুখের প্রতিটি দিন: প্রায় এক মাস মাদক মামলায় গ্রেফতার হয়ে জেলে ছিল বলিউড অভিনেতা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তখন কী পরিস্থিতিতে ছিলেন বাবা শাহরুখ খান? এই গত চার সপ্তাহ ধরে কী অবস্থা ছিল মান্নাতের? মুম্বাই হাইকোর্টে ছেলে আরিয়ানের জামিন মঞ্জুর হয় গত বৃহস্পতিবার। শনিবার সকালে আর্থার রোড জেল থেকে মুক্তি পেয়ে বাড়ি ফিরেছেন তিনি। জেল থেকে তাকে বাড়ি নিয়ে যেতে গিয়েছিলেন স্বয়ং শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান। সূত্রের খবর, বাড়িতে ঢুকে অঝোরে কেঁদে ফেলেন আরিয়ান। বোন সুহানা ভিডিও কল করে আরিয়ানের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন।

নিম্ন আদালতে দু’বার জামিন বাতিলের পর শেষ পর্যন্ত বম্বে হাইকোর্টে জামিন পান আরিয়ান খান। প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি আরিয়ানের হয়ে আইনি লড়াই করেন হাইকোর্টে। তিনিই ভারতীয় একটি সংবাদসংস্থাকে এই সময় শাহরুখের পরিস্থিতির কথা জানিয়েছেন। তিনি বলেছেন, শাহরুখ অসম্ভব চিন্তায় ছিলেন। একের পর এক কফি খেয়ে চলেছিলেন শাহরুখ। ভালো করে কোনও খাবারও খেতে দেখা যায়নি তাকে। এমনকী আইনি দলের সঙ্গে বসে বিভিন্ন নোটস তৈরি করে দিতেও দেখা গিয়েছে কিং খানকে।

রোহতগি শাহরুখকে নিয়ে বলেছেন, ‘শেষ চার-পাঁচদিন ধরে অসম্ভব চিন্তায় ছিলেন শাহরুখ খান। আমি দেখেছি, কখনও ওকে ঠিক ভাবে খেতে দেখেছি মনে পড়ছে না। ও শুধু একের পর এক কফি খাচ্ছিল। ও খুব খুব চিন্তায় ছিল। এবং শেষে ওর মুখটা দেখে বুঝেছিলাম ও কতটা স্বস্তি পেয়েছে।’ ২৩ বছরের আরিয়ান খানকে প্রায় ২৬ দিন জেলে কাটাতে হয়েছে।

একাধিক বার খারিজ হয়ে গিয়েছিল আরিয়ান খানের জামিনের আবেদন। তার পরেই তিনি বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন এবং অবশেষে জামিন পান আরিয়ান। খবরটি প্রকাশ্যে আসার পরই শাহরুখ খানকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্য তারকারা। তেমনই মান্নাতের বাইরে ভিড় করেছেন অভিনেতার হাজার হাজার ভক্ত। এদিনও ছেলেকে নিয়ে বাড়ি ফেরার সময় জেল ও মান্নাতের বাইরে ভিড় করেছিলেন শাহরুখের অসংখ্য অনুরাগী।

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.