আজ রাজধানীর আট কেন্দ্রে যেসব স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবেন - আজকের শিক্ষা || ajkershiksha.com

আজ রাজধানীর আট কেন্দ্রে যেসব স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবেন

SS iT Computer

আজ রাজধানীর আট কেন্দ্রে যেসব স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবেন: রাজধানীর ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু হয়েছে। গতকাল সোমবার মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে এ কার্যক্রমের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আজ মঙ্গলবার থেকে রাজধানীতে ৮টি কেন্দ্রে শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু হবে।

সোমবার (১ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে রাজধানীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীরা কোন কোন কেন্দ্রে টিকা নেবে তার বিস্তারিত তথ্য প্রতিষ্ঠান প্রধানদের পাঠিয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (২ নভেম্বর) থেকে হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুল, সাউথপয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুল, চিটাগং গ্রামার স্কুল, আইডিয়াল স্কুল, মিরপুর কমার্স স্কুল অ্যান্ড কলেজ, ধানমন্ডি কাকলি হাই স্কুল অ্যান্ড কলেজ, সাউথ ব্রিজ স্কুল ও মিরপুর স্কলাসটিকা স্কুল কেন্দ্রে শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর জানিয়েছে, আগামীকাল ২ নভেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ আট কেন্দ্রে শিক্ষার্থীরা টিকা পাবেন। প্রতিটি কেন্দ্রে ১০টি বুথ থাকবে। আর প্রতি বুথে ২০০ জন শিক্ষার্থী টিকা পাবেন।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর জানিয়েছে, ২ নভেম্বর রাজধানীর ভাটারার হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা টিকা পাবেন। এ কেন্দ্রে দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত টিকা পাবেন ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ ও স্যার জন উইলসন স্কুলের শিক্ষার্থীরা।

এদিন রামপুরার সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা টিকা পাবেন। আর দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত এ কেন্দ্রে টিকা পাবেন সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড বলেজ ও খালেদ হায়দার মেমোরিয়াল জুনিয়র গার্লস স্কুলের শিক্ষার্থীরা।

২ নভেম্বর বনানীর চিটার্গ গ্রামার স্কুল কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চিটাগং গ্রামার স্কুল, বটমলী হোম গার্লস হাইস্কুল, তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা টিকা পাবেন। আর এ কেন্দ্রে এ দিন দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত টিকা পাবেন হলিক্রস গার্লস হাইস্কুলের শিক্ষার্থীরা।

মঙ্গলবার মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টিকা পাবেনস আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা টিকা পাবেন। আর এদিন এ কেন্দ্রে দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা টিকা পাবেন।

ধানমণ্ডির কাকলী হাইস্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত টিকা পাবেন কাকলী হাইস্কুল অ্যান্ড কলেজ, বিসিএসআইআর হাইস্কুল অ্যান্ড কলেজ এবং ইউরোপিয়ান স্ট্যান্ডর্ড স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবেন। আর এ কেন্দ্রে দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা টিকা পাবেন।

উত্তরা ১২ নম্বর সেক্টরের সাউথ ব্রিজ স্কুলে মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সাউথ ব্রিজ স্কুল ও উত্তরা হাইস্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে। আর এ কেন্দ্রে এদিন দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত মাইলস্টোন কলেজের শিক্ষার্থীরা টিকা পাবেন।

মঙ্গলবার মিরপুর ১৩ নম্বরের স্কলাস্টিকা স্কুল কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্কলাস্টিকা স্কুলের শিক্ষার্থীরা টিকা পাবেন। আর এদিন দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টিকা পাবেন আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের শিক্ষার্থীরা।

Loader Loading...
EAD Logo Taking too long?
Reload Reload document
| Open Open in new tab

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.