অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আইসিইউতে রাবি শিক্ষিকা - আজকের শিক্ষা || ajkershiksha.com

অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আইসিইউতে রাবি শিক্ষিকা

SS iT Computer

অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আইসিইউতে রাবি শিক্ষিকা: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক এলিনা আকতার পলি (৪০) অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন। বৃহস্পতিবার রাত ১১টা ৫৫ মিনিটে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পলি সংসদ সদস্য আয়েন উদ্দিনের (রাজশাহী-৩) স্ত্রী। এই দম্পতি রাজশাহী মহানগরীর গ্রেটার রোড কাদিরগঞ্জ এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। ওই বাড়ি থেকেই পলিকে বৃহস্পতিবার রাতে হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, পলিকে জরুরি বিভাগ থেকে প্রথমে মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে দেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ১২টা ৫ মিনিটে আইসিইউতে পাঠানো হয়।
আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, ‘তার অবস্থা স্থিতিশীল। তিনি শঙ্কামুক্ত। তবে এখনো কথা বলার মতো পরিস্থিতিতে নেই।’ ঘটনার কারণ জানতে এমপি আয়েন উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এখন একটু কাজে আছি। পরে কথা বলব।’ নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ‘এমপির স্ত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে শুনেছি।’

আপনার মতামত প্রকাশ করুন

বাছাইকৃত সংবাদঃ

Comments are closed.